কুষ্টিয়ায় ভূয়া র‌্যাব আটক

রোকনুজ্জামান কুষ্টিয়া প্রতিনিধি কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে মোঃ সোহেল রানা (২৭) নামক এক ভূয়া র‌্যাব আটক হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার গড়াই ব্রীজের টোল আদায় এলাকা থেকে তাকে আটক করে কুষ্টিয়া র‌্যাব -১২ এর নিয়মিত অভিযান দল।

কুষ্টিয়া সদর উপজেলার হরিশংকরপুর এলাকার গোলাম,শেখের ছেলে সোহেল রানা কুমারখালী উপজেলার লাহিনীপাড়া গ্রামের শাহাদাত আলীর ছেলে সোহাগ (২৪) এর নিকট ফোন দিয়ে বলে, সে র‌্যাব -১২ এর টিম কমান্ডার মোঃ আক্তার। তার অনেক বড় বিপদ বাঁচতে হলে সরাসরি দেখা করতে হবে। এই কথার প্রেক্ষিতে সোহাগ তাকে গড়াই ব্রীজের টোল প্লাজার সামনে অবস্থিত গড়াই ইট ভাটার অফিসে আসতে বলে।

রাত সাড়ে ৯টার দিকে সোহেল ইট ভাটার অফিসে আসে এবং সোহাগকে বলে,আপনার নামে অনেক রিপোর্ট আছে,আপনি অস্ত্রধারি মাদক ব্যবসায়ী এই কারনে আপনার ক্রসফায়ারও হয়ে যেতে পারে।ক্রসফায়ার থেকে বাঁচতে হলে আমাদের বড় অফিসার কে খুশি করতে হবে এবং বড় অংকের টাকা দিতে হবে ।অন্যথায় আপনাকে খুব শীঘ্রই ক্রসফায়ার দেওয়া হবে।বিষয়টি সোহাগের কাছে সন্দেহজনক মনে হওয়াই রাত ৯ টা ৫০ মিনিটের দিকে মোবাইলে কুষ্টিয়া র‌্যাব কে জানালে র‌্যাবের নিয়মিত টহল টিম এসআই (নিঃ) জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে গড়াই ব্রীজ টোল প্লাজা এলাকা থেকে সোহেল কে আটক করে কুমারখালী থানায় সোপর্দ করে।

এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, চাঁদাবাজি করার সময় র‌্যাবের একটি টহল টিম সোহেল কে আটক করে।এবিষয়ে সোহাগ বাদী হয়ে থানায় একটি মামলা করে। মামলা নং -১১,তাং ১৯/০৬/২০১৯।
Attachments area

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর