পুলিশের চুরি হওয়া সেই পিস্তল উদ্ধার

নিউজ ডেস্কঃ খুলনায় উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় পুলিশ সদস্যের কাছ থেকে চুরি যাওয়া পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। চুরি যাওয়ার দীর্ঘ ২২ ঘণ্টা পর বুধবার বেলা ১২টার দিকে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে ওই পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, গত মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় এএসআই নাজমুল হকের পিস্তল ও ১২ রাউন্ড গুলি চুরি হওয়ার পর ব্যাপক তদন্ত শুরু হয়। এরপর বিভিন্ন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার বেলা ১২টার দিকে নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে ওই পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্সের সদস্য হিসাবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি ডিউটিতে যান।

দুপুর ২টার সময় তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে বাইরে যান। কিছু সময় পর ফিরে এসে পিস্তল ও গুলি পাননি। পরে এ ঘটনায় নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রীর হেলপার বুলবুল খাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডুমুরিয়া থানা পুলিশ।

এ ছাড়া এ এসআই নাজমুল হককে নজরবন্দি করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তাৎক্ষণিকভাবে অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় এএস আই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর