বাংলাদেশ অস্ট্রেলিয়াকে হারাবেঃ আশুলিয়ায় ক্রীড়া প্রতিমন্ত্রী

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): বিশ্বকাপ ক্রিকেটে ওয়েষ্ট ইন্ডিজকে হারিয়ে বাংলাদেশ দল অনেক উজ্জীবিত। আগামীকাল অষ্ট্রেলিয়ার সাথে খেলায় বাংলাদেশ অষ্ট্রেলিয়াকে হারিয়ে জিতবে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল এমপি। বুধবার (১৯ জুন) দুপুরে সাভারের আশুলিয়ায় শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউটে যুব সমাবেশে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল এসময় আরও বলন, বাংলাদেশ ক্রীকেট দল বিশ্বকাপে সেমি ফাইনালও খেলবে, এজন্য আমরা খেলোয়ারদের উজ্জীবিত করছি।

তিনি আরও বলেন, বিএনপি নেতাদর কোন কথাই ঠিক নেই, তারা একেক সময় একেক কথা বলেন। যে সংসদকে তারা অবৈধ বলছেন সেই সংসদে আবার তারা শপথ নিয়ে যোগদান করছেন এবং বক্তব্যে অংশগ্রহন করছেন। এতেই বোঝা যায় বর্তমান সংসদ বৈধ। কে কি বললো সেটা দিয়ে আসলে সরকার এবং দেশ ও চলতে পারেনা। তাই আমরা মনে করি তাদের আগে ঠিক হওয়া দরকার আসলে তারা কি চায় এবং একেক সময় একেক কথা বলে জাতিকে বিভ্রান্ত করা যাবেনা বলেও মন্তব্য করেন তিনি।

যুব ও সমাবেশে এসময় যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর