নিজেই তদন্তে নামছেন সোহেল তাজ !

‘সৌরভ ফিরে না আসা পর্যন্ত পুলিশের উদ্ধার কাজে সহযোগীতার অংশ হিসেবে আমি নিজেই তদন্তের কাজে নামছি’- ভাগ্নে নিখোঁজ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজের ভেরিফাইড পেজে এ স্ট্যাটাস দিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

স্ট্যাটাসে সোহেল তাজ আরও লেখেন, তদন্তের অগ্রগতি সম্পর্কে আপনাদের ফেইসবুক লাইভের মাধ্যমে আপডেট দেয়া হবে। মঙ্গলবার সন্ধ্যা ৬টায়, নিখোঁজ হওয়া ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভের বিষয়ে প্রথম আপডেট জানাবেন বলেও স্ট্যাটাসে লেখেন সোহেল তাজ।

এর আগে, ভাগ্নে সৌরভের নিখোঁজ হওয়া নিয়ে গতকাল আয়োজিত সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের করা প্রশ্ন নিয়ে স্ট্যাটাসে দেন সোহেল তাজ।

ওই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘যার মামা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। তার ক্ষেত্রে যদি এমন ঘটনা ঘটে তাহলে অন্য সাধারণ নাগরিকের ক্ষেত্রে কী হতে পারে? এক সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে সোহেল তাজ বলেন, ‘আমরা বাংলাদেশের নাগরিক। আমরা আশা করব না অন্য কোনো নাগরিকের ক্ষেত্রে এমন কিছু হোক। আজকে আমার ভাগ্নে, কালকে হয় তো আপনার ভাই হতে পারে। আরেক দিন হয়তো আপনার সন্তান হতে পারে। এটা আমাদের কারও কাম্য নয়। কার কী পরিচয় সেটা মুখ্য বিষয় নয়, আমার কী পরিচয় তাও মুখ্য বিষয় নয়। এখানে আইনের শাসনে রাষ্ট্র চলবে। ন্যায়বিচার সুবিচারের রাষ্ট্রে এ রকমটা হওয়া বা এমন পরিণতির শিকার হওয়া কাম্য নয়।’

প্রসঙ্গত, গত ৯ই জুন নগরীর প্রবর্তক মোড় আফমি প্লাজার সামনে থেকে নিখোঁজ হন সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভ। পরদিন সৌরভের বাবা ইদ্রিস হোসেন বাদি হয়ে পাঁচলাইশ থানায় একটি জিডি করেছেন। জিডিতে তিনি সৌরভকে অপহরণ করা হয়েছে বলে উল্লেখ করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর