আজ রাতেই দেশ ছাড়ছেন সাকিব!

আইপিএল খেলার জন্য ছাড়পত্র পেয়েছেন বাংলাদেশ দলের টেস্ট এবং টি-টুয়েন্টি দলপতি সাকিব আল হাসান। বৃহস্পতিবার রাতে সানরাইজার্স হায়দ্রাবাদের স্কোয়াডে যোগ দিতে কলকাতার উদ্দেশ্যে দেশ ছাড়বেন এই অলরাউন্ডার।

সাকিবের আইপিএল খেলার জন্য ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। বিসিবির চিকিৎসকের সাথে আলাপ করেই তাঁকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে জানান তিনি।

‘আমরা চেষ্টা করছিলাম সাকিবের ফিটনেস প্রসঙ্গে সম্পূর্ণ একটি সিদ্ধান্তে এসে তার এনওসি দেয়ার জন্য। আমরা আজজকে চিকিৎসকের যে মতামত পেয়েছি তার ওপর ভিত্তি করে তার এনওসি ইস্যু করে দিয়েছি।

‘এনওসিতে উল্লেখ করে দেয়া আছে, যেন সময়মতো আমাদের মেডিকেল টিম ও ফিজিও থেরাপিস্টের সাথে ওনার যোগাযোগ থাকে এবং ফিটনেস সম্পর্কে জানানো হয়। শীঘ্রই উনি যাবেন। উনি যে দলের হয়ে খেলছেন তাদের সঙ্গে যোগাযোগ করে হয়তো ঠিক করবেন কবে যাবেন।’

এদিকে হায়দ্রাবাদ স্কোয়াডে যোগ দিতে যাওয়া সাকিবের প্লে-অফের আগেই দেশে ফিরে আসার কথা রয়েছে। যেহেতু সামনে বিশ্বকাপ তাই আইপিএল শেষ না করেই দেশে ফিরবেন তিনি। কবে নাগাদ ফিরবেন সে ব্যাপারে নিজাম উদ্দিন চৌধুরী আরও বলেন,

‘উনি কবে দলের সাথে যোগ দেবেন বা কোথায় কোন অবস্থায় যোগ দেবেন, টিম ম্যানেজমেন্টের সাথে আলোচনা করে এবং ক্রিকেট অপারেশন্স এ ব্যাপারে সিদ্ধান্ত দেবে।’

২৩ তারিখ পর্দা উঠবে আইপিএলের। ২৪ মার্চ নিজেদের প্রথম ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচেই হায়দ্রাবাদ একাদশে দেখা যেতে পারে সাকিবকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর