শেরপুরে ট্রাক চাপায় নিহত ১, আহত ১ (ভিডিওসহ)

তারিকুল ইসলাম,জেলা প্রতিনিধি: শেরপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে একজন নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো একজন। এ ঘটনায় ট্রাকের হেলপারকে পুলিশ আটক করলেও চালক পলাতক রয়েছে। আজ রাত এগারোটার দিকে শহরের অষ্টমীতলা এলাকায় এই ঘটনা ঘটে। ওই দুই সহোদর অষ্টমীতলা এলাকার নাহের উদ্দিনের ছেলে এবং পেশায় কাঠ মিস্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাতে নিজেদের ফার্নিচারের দোকানের সামনে কাজ করছিলেন সহোদর আমিন ও বিপুল। এসময় ময়মনসিংহ থেকে শ্রীবরদীগামী ইমাদ এন্টারপ্রাইজের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ওই দুইজনকে চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ছোট ভাই বিপুলকে মৃত ঘোষণা করে এবং আশংকাজনক অবস্থায় বড় ভাই আমিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দেখুন ভিডিওতে…..

শেরপুরে ট্রাক চাপায় নিহত ১, আহত ১নিউজ লিংক=> http://bartabazar.com/archives/29258রিপোর্টঃ শেরপুর প্রতিনিধি মোঃ তরিকুল ইসলাম।

Gepostet von Barta Bazar am Dienstag, 18. Juni 2019

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর