পটুয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে যৌতুকের জের ধরে মোসাঃ ফারজানা বেগম নামে এক গৃহবধুকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী রফিকুল আকন ও শ্বশুর বাড়ীর লোকজন পলাতক রয়েছে। সোমবার রাতে পটুয়াখালী সদর উপজেলার মরিচ বুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ওই রাতেই নিহত মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরন করেছে।

নিহতর চাচা সানু মৃধা জানান, দীর্ঘ দিন থেকে যৌতুক নিয়ে স্বামী রফিকুল আকন ও স্ত্রী ফারজানার সাথে কলহ চলে আসছে। এরই ধারাবাহিকতায় ১৬ জুন কনের পিত্রালয়ে বসে ৫০ হাজার টাকা জন্য স্ত্রী ও তার পরিবারের সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায় রফিক ক্ষুব্ধ হয়ে ফারজানাকে নিয়ে তার নিজের বাড়ী পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়াতে চলে আসে। ওই বাকবিতন্ডার জেরে পুনরায় সোমবার রাতে ফারজানার সাথে তার স্বামী রফিকের ঝগড়ার সৃষ্টির একপর্যায় মারধোর করে। পরে স্থানীয় গ্রাম পুলিশ রুহুল আমিন ফারজানার পরিবারকে জানায় ফারজানা বেচে নাই। পরে পুলিশ ফারজানার মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে। নিহত ফারজানার বাবার বাড়ী আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নে।

সদর থানা পুলিশের ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, গলায় আঘাতের চিহ্নে বোঝা যায় শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তরা পলাতক রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর