কটিয়াদী উপজেলা নির্বাচন : ভোট শেষে চলছে গনণা (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত হওয়ার পর আজ ১৮ জুন মঙ্গলবার সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে ৫ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। এখন চলছে গনণা।সকাল থেকে ভোট কেন্দ্র গুলোতে পুলিশ, র্যাব ও আনসার এবং ভিজিপি সদস্যদের তৎপর ছিল চোখে পড়ার মত। চারিদিকে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার বয়ল ছিল।

সকাল ৯টা থেকে এক এক করে ভোটারগণ ভোট কেন্দ্রে আসতে থাকে। ভোট দিয়ে তারা স্ব স্ব স্থানে চলে যায়। কারো মধ্যে ভোটের আমেজ চোখে পড়েনি। তবে সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত প্রায় ৩ঘন্টায় ভোটার উপস্থিতি একে বারেই কম ছিল। যা পরবর্তীতে ধীরে ধীরে ভোটার উপস্থিতি বৃদ্ধি পেতে থাকে।

তবে বিভিন্ন কেন্দ্রে ঘুড়ে দেখা যায়, অনেকাংশে পুরুষ ভোটার উপস্থিতি হাতেগণা কয়েকজন থাকলেও মহিলা ভোটার ছিল শূণ্য কাতারে। কয়েকটি কেন্দ্রে নৌকার সর্মথকদের পাশাপাশি বিদ্রোহী প্রার্থীদের উৎসাহ আমেজ দেখতে পাওয়া যায়। আবার বিভিন্ন প্রার্থীদের পোলিং এজেন্টরাও শতভাগ ছিলেন। অনেক প্রার্থীরা তাদের ভোটার সংখ্যা। বাড়াতে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের অটোরিক্সা করে কেন্দ্র উপস্থিত করাচ্ছেন।

এদিকে মঙ্গলবার সকাল ১০টা দিকে নেতাকর্মীদের নিয়ে কাঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আসেন তানিয়া সুলতানা হ্যাপি। পরে ১০টা ৩০মিনিটের দিকে তার নিজ কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থী তানিয়া সুলতানা হ্যাপি ভোট দেন।

ভোট শেষে তানিয়া সুলতানা হ্যাপি বলেন, ভোটের পরিবেশ নিয়ে আমি খুশি। এ নিয়ে কোনো শঙ্কা নেই। যেকোনো ফল মেনে নেব। তবে বিজয়ের বিষয়ে আমি আশাবাদী।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, কটিয়াদী উপজেলায় মোট ভোটার ২ লাখ ৩০ হাজার ৪২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৩ হাজার ৬১৮ জন এবং মহিলা ভোটার ১ লাখ ১৬ হাজার ৮২২ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় করছেন।

#ভোট কেন্দ্র ফাঁকা, শান্তিপূর্ণ ভোট গ্রহণে চলছে কিশোরগঞ্জের স্থগিত হওয়া কটিয়াদী উপজেলা নির্বাচন।দুপুরে নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি নিয়ে টেলিফোনে যুক্ত হয়েছিলেন আমাদের কিশোরগঞ্জ প্রতিনিধি আতিকুর রহমান কাযিন।

Gepostet von Barta Bazar am Dienstag, 18. Juni 2019

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর