প্রস্তাবে রাজি না হওয়ায় যুবকের পুরুষাঙ্গ কেটে দিল নারী

নেত্রকোনার দুর্গাপুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়া এক যুবককে তুলে নিয়ে গোপনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে এক নারীর (২৫) নামে।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার চন্দ্রকোনা ব্রিজ সংলগ্ন নদীর চরে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী যুবকের নাম সাইদুল ইসলাম (২৮)। তিনি উপজেলারউপজেলার নলুয়াপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

এ ঘটনায় সাইদুলের ভাই আব্দুল আজিজ বাদী হয়ে ওই নারী, তার বাবা ও দুই ভাইয়ের বিরুদ্ধে দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানা যায়, নলুয়াপাড়া চায়না মোড়ে মোবাইল সার্ভিসিংয়ের একটি দোকান রয়েছে সাইদুল ইসলামের। দোকানে মাঝেমধ্যেই কাজে আসা-যাওয়া করতেন চন্দ্রকোনা গ্রামের ওই নারী। একপর্যায়ে সাইদুলকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু সাইদুল তাতে অসম্মতি জানান। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি।

মঙ্গলবার দুপুরে সাইদুল নলুয়াপাড়া চায়না মোড় এলাকায় ব্রিজের ওপর দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই নারী ফোনে আবারও তাঁকে বিয়ে করার প্রস্তাব দেন। এতেই সাইদুল অসম্মতি জানান। এর জেরে ধরে ওইদিন সন্ধ্যায় ওই নারীর লোকজন সাইদুলকে হাত-মুখ বেঁধে অপহরণ করে তুলে নিয়ে যায়। তারা তাঁকে চন্দ্রকোনা ব্রিজ সংলগ্ন নদীর চরে নিয়ে যাওয়ার পর ওই নারী তার সংগে থাকা ধারালো ছুরি দিয়ে সাইদুলের গোপনাঙ্গ কেটে দেয়। এ সময় সাইদুল অজ্ঞান হয়ে পড়লে মারা গেছেন ভেবে ওই অপহরণকারীরা পালিয়ে যায়।

একপর্যায়ে সাইদুলের চেতনা ফিরে এলে তিনি তার ভাই আব্দুল আজিজকে ফোন করেন। পরে আব্দুল আজিজ ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত সাইদুলকে প্রথমে স্থানীয় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শাহ নূর এ আলম বলেন, এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর