মুরাদনগরে ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

কুমিল্লার মুরাদনগরে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ বৃহস্পতিবার উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তন ও নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম ও বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান প্রমুখ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মাসুদ আহমদ শিকদারের সার্বিক তত্ত্বাবধানে প্রশিক্ষণে উপজেলার কবি নজরুল মিলনায়তনে প্রিসাইডিং কর্মকর্তা ও মুরাদনগর নূরুন্নাহার বালিকা উচ্চবিদ্যালয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাদের প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

এতে ১০৬৮জন প্রিজাইডিং কর্মকর্তা ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তা প্রশিক্ষনে অংশ গ্রহন করে। প্রশিক্ষণ পরিচালনা করেন জেলা নির্বাচন অফিসের অতিরিক্ত আ লিক কর্মকর্তা রূহুল আমিন মল্লিক। আজ শুক্রবার উপজেলার নূরুন্নাহার বালিকা উচ্চবিদ্যালয়ে আরো প্রায় ২০০০জন পোলিং কর্মর্তার প্রশিক্ষন গ্রহনের কথা রয়েছে উপজেলা নির্বাচন অফিনার জানান।

আগামী ৩১ মার্চ রোববার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর