কমলাপুর ইউপিতে চেয়ারম্যান পদে ৮জনসহ ৫৬জন প্রার্থীর মনোনয়ন দাখিল

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষদিন ১৬জুন রবিবার বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৮জন, সংরক্ষিত ৩টি মহিলা সদস্য পদে ১৪জন এবং সাধারন ৯টি সদস্য পদে ৩৪জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

পটুয়াখালী সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮জন মনোনয়ন পত্র দাখিল করেছেন, তারা হলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ শফিকুল ইসলাম, ইব্রাহিম খান, মনির রহমান মৃধা, আঃ ছালাম মৃধা, মোঃ ফারুক খান, আনিচুর রহমান, বদরুজ্জমান মাতুব্বর বাচ্চু ও মোঃ হারুন অর রশিদ।
সংরক্ষিত মহিলা সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডে আসমা বেগম, রুজিনা, মোসাঃ রুম্মন খানম, নুর জাহেদা, শাহিনুর ও ফারজানা, ৪,৫,৬ নং ওয়ার্ডে সাথী ও আকলিমা, ৭,৮,৯নং ওয়ার্ডে রেহেনা পারভীন, নাজমা বেগম, আনোয়ারা বেগম, শাহিনুর বেগম, শেলি আক্তার ও শিরিন শিলা।

১নং সাধারন ওয়ার্ডে মোঃ বশিরুল আলম, আঃ ওহাব রাড়ী, মোঃ সেলিম সিকদার ও আঃ রাজ্জাক মৃধা, ২নং ওয়ার্ডে আঃ মালেক হাওলাদার, মোঃ সেলিম, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ জাফর ও আঃ কাদের মোল্লা, ৩নং ওয়ার্ডে আলাউদ্দিন মোল্লা, মোঃ আশ্রাফ আলী ও সামিম হাওলাদার, ৪নং ওয়ার্ডে মনিরুল ইসলাম মানিক, আশ্রাফ মৃধা, মোতালেব মৃধা ও আশ্রাফ আলী, ৫নং ওয়ার্ডে মোঃ বাবুল, আবুল হোসেন, মোঃ জাফর মল্লিক ও মামুন খান, ৬নং ওয়ার্ডে গৌতম পাল, জসিম উদ্দিন, আলমগীর হোসাইন ও নাজির হাওলাদার, ৭নং ওয়ার্ডে আঃ বারেক গাজী, মনির হোসেন সিকদার ও গৌতম চন্দ্র হাওলাদার, ৮নং ওয়ার্ডে সুলতান পাঠান, সোহরাব মোল্লা ও মেনাজ উদ্দিন এবং ৯নং মিজানুর রহমান, শাহানাজ হাওলাদার, আফজাল ও রফিক হাওলাদার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর