সিগারেট ধরানোর কথা বলে বিকাশ এজেন্টের টাকা ছিনতাই

নড়াইলের লোহাগড়ায় বিকাশ এজেন্ট চন্ডি কুমার ঘোষকে (৩৮) কুপিয়ে দুই লাখ দুই হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। সোমবার (১৭ জুন) দুপুর ১২টার দিকে লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা-মহাজন সড়কের খেজুরতলা এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি লোহাগড়ার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্রামের তারাপদ ঘোষের ছেলে এবং লুটিয়া ঘোষপাড়ার বিকাশের এজেন্ট। তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন চন্ডি কুমার ঘোষ বলেন, সোমবার সকালের দিকে লোহাগড়ার মহাজন বাজার সোনালী ব্যাংক শাখা থেকে দুই লাখ আট হাজার টাকা উত্তোলন করি। এর মধ্যে ব্যাংক থেকে একজনকে ছয় হাজার টাকা দিই। এরপর আমার কাছে দুই লাখ দুই হাজার টাকাসহ ম্যানিব্যাগে আরো কিছু টাকা ছিল। এই টাকা নিয়ে মহাজন বাজার থেকে মোটর সাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা হই।

ধীরগতিতে মোটর সাইকেল চালিয়ে সামান্য পথ এগোলেই মহাজন সড়কের পাশে খেজুরতলায় দু’জন লোককে বসা অবস্থায় দেখতে পাই। এ সময় ওই দুইজন লোক আমাকে ইশারা দিয়ে বলেন, ভাই একটি সিগারেট ধরাবো, ম্যাচ আছে? তাদের এ কথায় দ্বিধাদ্বন্দ্বে পড়ি। এক পর্যায়ে মোটর সাইকেল থামালে ওই দুই যুবক আমাকে ধরতে যায়। এ পরিস্থিতিতে মোটর সাইকেল ফেলে টাকার ব্যাগ নিয়ে দৌঁড় দিতে গেলে ওরা দু’জন ধস্তাধস্তি করে।

এরপর মুখোশধারী আরো দুই যুবক এসে আমাকে ধরে মাটিতে ফেলে দেয়। এ সময় হাসুয়া (ধারালো অস্ত্র) দিয়ে আমার মাথায় কুপিয়ে জখম করে। বুকসহ শরীরের অন্য জায়গায় কিল-ঘুষি মেরে দুই লাখ দুই হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তার কাছে চারটি মোবাইল ফোন থাকলেও সেগুলো খোয়া যায়নি। এ ছিনতাইয়ের ঘটনায় চন্ডি ঘোষ কাউকে চিনতে পারেননি বলে জানিয়েছেন তিনি।

লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছি এবং ভূক্তভোগীসহ তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর