১০, ডিসেম্বর, ২০১৮, সোমবার | | ১ রবিউস সানি ১৪৪০

সিলেট ও রাজশাহীর চেয়েও ভালো হবে বরিশাল সিটি নির্বাচন

আপডেট: জুলাই ২৬, ২০১৮

সিলেট ও রাজশাহীর চেয়েও ভালো হবে বরিশাল সিটি নির্বাচন

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, সিলেট ও রাজশাহীর চেয়েও ভালো হবে বরিশাল সিটি নির্বাচন। বরিশালবাসীর কাছ থেকে একটা আদর্শ নির্বাচন উপহার পাব বলে প্রত্যাশা করছি।

বৃহস্পতিবার বিকেলে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মাহবুব তালুকদার বলেন, আমি বরিশালের দায়িত্বপ্রাপ্ত কমিশনার। আমার একমাত্র প্রত্যাশা হলো বরিশাল সিটি নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু হবে এবং সেই নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। এই নির্বাচনের দিকে শুধু বরিশাল নয়, সমগ্র দেশবাসী তাকিয়ে আছে। বিশেষত এই নির্বাচনের প্রতিফলন পড়বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে। সে কারণে সিটি নির্বাচন নিয়ে কমিশন অনেক সতর্ক। এত কড়াকড়ির পরও সিটি নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে কমিশন কি করবে জানতে চাইলে মাহবুব তালুকদার বলেন, যে কেউই যে কোনো নির্বাচন নিয়ে প্রশ্ন তুলতে পারেন। কিন্তু নির্বাচন কমিশন আন্তরিকতা নিয়ে কাজ করছে। কমিশনের আন্তরিকতার প্রতিফলন অবশ্যই জনগণ দেখতে পাবে। সেটা অবশ্যই গণমাধ্যমের দৃষ্টিগ্রাহ্য হবে।

এর আগে বরিশাল সিটি নির্বাচন সংশ্লিস্ট প্রশাসন এবং আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে রুদ্ধদ্বার সভা করেন মাহবুব তালুকদার। অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আলমের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান, পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, ডিজিএফআই বরিশালের কর্নেল জিএম শরিফুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমান, র্যাব-৮ অধিনায়ক আতিকা ইসলাম উপস্থিত ছিলেন।