আশুলিয়ায় তিতাসের অভিযানে বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): সাভারের আশুলিয়ায় তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড (জোবিঅ) অভিযান চালিয়ে বাসাবাড়িতে নেয়া অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে। গতকাল সোমবার (১৭ জুন) আশুলিয়ার কাঠগড়া বাজার এবং দুর্গাপুর এলাকায় পরিচালিত এই অভিযানে আনুমানিক প্রায় ১২ শত বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিঃ সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম। এসময় আরও উপস্থিত ছিলেন- প্রকৌশলী মাহমুদ হাসান, সহকারী ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহকারী ব্যবস্থাপক কামরুল হাসান সেলিম সহ তিতাসের কারিগরি টিমের সদস্যগণ।

অভিযান সম্পর্কে গণমাধ্যমকে প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজকে আশুলিয়ার কাঠগড়া বাজার ও দুর্গাপুর এলাকায় অভিযান পরিচালিত হয়েছে। এখানে প্রায় ৪ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন পাওয়া গেছে। এই লাইনগুলি আগেও উচ্ছেদ করা হয়েছে কিন্তু আমাদের অগোচরে আবারও অবৈধ সংযোগ নেয়া হওয়ায় আজকের এই উচ্ছেদ কার্যক্রম।

অভিযান চলাকালে ওই এলাকায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক সুমন এর নেতৃত্বে ৩৩ জন পুলিশ সদস্য মোতায়েন ছিলো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর