টাইগার শিবিরে এক পরিবর্তন, ব্যাটিং করছে উইন্ডিজ

ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের ম্যাচে একটি বলও মাঠে গড়ায়নি। টনটনে সোমবার (১৭ জুন) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এই বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামার আগে তাই খেলোয়াড়, সমর্থকরাও চিন্তিত ছিলেন বৃষ্টি নিয়ে। আপনাদের জন্য সুখবর।আজ ব্রিটিশদের আকাশে রৌদ্রজ্জ্বল আবহাওয়া।এমন ছকছকে রোদের মধ্যে হয়ে গেল টস।আর টস ভাগ্যে জয় পেলেন মাশরাফি বিন মর্তুজা।তবে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক।বাংলাদেশ দলে একটি পরিবর্তন এসেছে।মিঠুনের পরিবর্তে লিটন দাসকে দলে জায়গা দেয়া হয়েছে।

৪ ম্যাচে দুই দলের পয়েন্টই ৩। শেষ চারে যেতে প্রয়োজন কমপক্ষে ১১ পয়েন্ট। সেই লড়াইয়ে টিকে থাকতে ম্যাচটি দুই দলের জন্যই বাঁচা মরার।

এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে লাল সবুজের ভক্তরা প্রিয় দলকে নিয়ে যখন আশা নিরাশার দোলাচলে, ঠিক তখন অভয় বানী শোনালেন দলপতি মাশরাফি বিন মোর্ত্তজা। সমর্থকদের জন্য বললেন, লড়াইটা হবে সমানে সমানে। সেই লক্ষ্যে তারা সেরা খেলাটিই খেলবেন। টন্টনের ছোট আয়তনের মাঠে বিষ্ফোরক গেইল, লুইস, হেটমায়াররা জ্বলে উঠলে তামিম, সৌম্য, সাকিব, মুশফিকরা চেয়ে দেখবেন না বলে হুঁশিয়ারি দিলেন নড়াইল এক্সপ্রেস।

মাশরাফি বলেন, ‘কয়েকটি ম্যাচ বাকি আছে। কিন্তু টুর্নামেন্টে টিকে থাকতে ম্যাচটি আমাদের জন্য গুরুত্বপূর্ণ। যেহেতু আমরা আগের ম্যাচগুলোতে পয়েন্ট হারিয়েছি, সেহেতু কালকের ম্যাচটি গুরুত্বপূর্ণ। আমরা অফস্পিনার নিয়ে ওদের বিপক্ষে সফল হয়েছি। তো এটা নিয়ে আমাদের ভাবতে হবে। তবে এই মাঠটা ছোট। যেখানে ওদের পাওয়ার ব্যাটসম্যানেরা ভালো করবে। তবে আমরা মাঠ নিয়ে ভাবছি না। ছোট মাঠ আমাদের জন্যই ভালো। আমার মনে হয় লড়াইটা সমান সমান হবে এবং আমাদের ভালো খেলতে হবে।’

বার্তাবাজর/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর