পরীমণিকে নিয়ে বোমা ফাটালেন প্রেমিক তামিম

পরীমনি ঢালিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। রুপালি জগতে পা দেওয়ার পর থেকে আলোচনায় এই অভিনেত্রী। সময়ের ধারাবাহিকতায় প্রেমের রাজ্যেও পা ফেলেন এই লাস্যময়ী।

অন্যাদিকে প্রেমিক পুরুষ হিসেবে পরীর মনে জায়গা করে নেন তামিম। টানা দুই বছর প্রেমের পর গত ১৪ ফেব্রুয়ারি বাগদান সম্পন্ন হয় তাদের।

কিন্তু কথায় আছে, কপালের লিখন যায় না খন্ডন। সম্পর্কে বেজে ওঠে ভাঙনের সুর। এরপর থেকেই নানাজন নানা কথা বলছেন। কেউ অভিযোগের আঙ্গুল তুলছেন পরীর দিকে, কেউবা আবার দুষছেন তামিমকে।

এ বিষয়ে তামিম গণমাধ্যমকে বলেন, ‘হয়তো আমার এক্স-দের নিয়ে কথা আসছে। তাহলে শুনুন, প্রেম বিষয়টা সত্যিই অন্যরকম। প্রথম প্রেমে সফলতা নাও আসতে পারে। তাই বলে দ্বিতীয় বা তৃতীয় প্রেম করা যাবে না, তা ঠিক নয়। প্রথম সম্পর্ক কোনো কারণে ভেঙে গেলে সেটা হয়তো পরবর্তী কোনো সম্পর্কে ভালো দিকে গড়াতেও পারে। তার মানে এটাও নয় যে, একসঙ্গে একাধিক প্রেম বা সম্পর্কে জড়াতে হবে। আমি আবারও বলছি, আমার ক্ষেত্রেও সেই সম্পর্কগুলো একসঙ্গে হয়নি। কখনো একসঙ্গে একাধিক প্রেমে জড়াইনি। যখন যে সম্পর্ক গড়িয়েছে, ধরে রাখার চেষ্টা করেছি।’

তামিম আরও বলেন, অনেকেই আছেন, ‘যারা ৬-৭ বছর চুটিয়ে প্রেম করছেন। তারা কিন্তু বিষয়গুলো শেয়ারও করছেন না, গোপনেই রাখছেন। অথচ আমি যখনই প্রেমে জড়িয়েছি তা লুকিয়ে রাখিনি। এই রকম একটা বিষয়কে লুকিয়ে না রেখে, বরং জানান দেওয়াই প্রেমের সার্থকতা। প্রেমের মতো পবিত্র জিনিসকে লুকিয়ে রাখা ঠিক নয়। পরীর জন্য শুভকামনা। ‘স্টে ব্লেসড, স্টে হ্যাপি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর