জমে উঠেছে আবুতোরাব স্বাধীনতা মেলা

রক্তে-কেনা স্বাধীনতা রক্ত দিয়ে রাখবো’ এ স্লোগান কে সামনে রেখে অনুষ্ঠিত হচ্ছে স্বাধীনতার ৪৮ বছর পূর্তিতে মিরসরাইয়ে স্বাধীনতা মেলা।

উপজেলার শতবর্ষী বিদ্যাপীঠ আবুতোরাব উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মহান স্বাধীনতা মেলার ৬ষ্ঠ দিনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার( উন্নয়ন) মো. নুরুল আলম নিজামী।

বুধবার রাত নয়টায় মেলার ৬ষ্ঠ দিনে মিরসরাই স্বাধীনতা মেলা কমিটির কো-চেয়ারম্যান ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিহির কান্তি নাথের সভাপতিত্বে ও মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মিরসরাই উপজেলার নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আলাউদ্দিন, মেলা কমিটির সদস্য সচিব ও মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক তোফায়েল উল্লাহ চৌধুরী নাজমুল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপ-সহকারী প্রকৌশলী (প্রকল্প বাস্তবায়ন) মিলন বড়ুয়া, মিরসরাই থানার এসআই নিজাম উদ্দিন আজাদ, মিরসরাই থানার সাব-ইন্সপেক্টর আল-ইমরান পাটোয়ারী প্রমুখ।

মেলার প্রথম পর্বে অনুষ্ঠিত হয় উপজেলার মাজেদা হক উচ্চ বিদ্যালয়ের পরিবেশনায় মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্টান। ২য় পর্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা এবং তৃতীয় ও শেষ পর্বে অনুষ্ঠিত হয় দেশের বিভিন্ন স্থান থেকে আগত অতিথি শিল্পীদের পরিবেশন হয় গান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর