ক্ষোভ ঝাড়লেন ওসি মোয়াজ্জেমের ভাই

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেমের গ্রেফতারের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন তার ভাই আরিফুজ্জামান খন্দকার। রোববার (১৬ জুন) সন্ধ্যায় তিনি এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন।

যশোরের বাসিন্দা আরিফুজ্জামান বলেন, আমার ভাই (মোয়াজ্জেম) নুসরাতের বক্তব্য ভিডিও করেছে ঠিকই কিন্তু তিনি এটা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেননি। এটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে এক বেসরকারি টেলিভিশনের সাংবাদিক। আমার ভাইকে গ্রেফতার করা হলেও তিনি দেখলাম টিভিতে লাইভ দিচ্ছে।

এ সময় তিনি আরও বলেন, নুসরাত হত্যা মামলায় মূল আসামিদের বাদ দিয়ে ওসিকে নিয়ে বেশি নড়াচড়া হচ্ছে। যারা এই ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া দরকার।

উল্লেখ্য, ওসি মোয়াজ্জেমের বাবার নাম খন্দকার আনসার আলী। পাঁচ ভাই এক বোনের মধ্যে তিনি বড়। তার এক ভাই সৌদি আরবে ও আরেক ভাই আমেরিকা প্রবাসী। তাদের আদি বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা গ্রামে। বাবার চাকরি সুবাদে তারা দীর্ঘদিন ধরে যশোর শহরে স্থায়ীভাবে বসবাস করছেন।

১৯৯৭ সালে উপ-পরিদর্শক পদে পুলিশে যোগদান করেন মোয়াজ্জেম হোসেন। ২০১০ সালের দিকে পরিদর্শক পদে পদোন্নতি পান। প্রায় দেড় বছর সোনাগাজি থানায় ওসির দায়িত্ব পালন করেছেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর