সোনাইমুড়ীতে মামলার বাদীকে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মুহাম্মদ উল্যাহ সজীব, নোয়াখালী (সেনবাগ-সোনাইমুড়ী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে মামলার বাদী ও তার পরিবারের অন্যান্য সদস্যকে মামলা প্রত্যাহার করতে অব্যাহত হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। রবিবার সকাল ১০টায় বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবে উপজেলার দেওটি ইউনিয়নের নবগ্রাম গ্রামের আবদুল হকের মেয়ে ভুক্তভোগী বিলকিছ আক্তার ও তার পরিবারের সদস্যরা এসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, উপজেলার দেওটি ইউনিয়নের নবগ্রাম গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে আবদুল হক (৫৫) তার বাড়ির পুকুরে ২৪ শতাংশের আন্দরে ১২ শতাংশ জায়গা ওয়ারিশ সূত্রে মালিক হয়ে ভোগ দখল করে আসছিলেন। একই বাড়ির মৃত রফিক উল্যার ছেলে মোঃ দুলাল (৪৫) ঐ পুকুরের মাছ ধরে দীর্ঘ দিন ধরে জোর পূর্বক নেয়ার চেষ্টা চালিয়ে আসছিলেন।

বিগত শুক্রবার বিকাল ৩টার দিকে দুলালের ছেলে মাহফুজের নেতৃত্বে বহিরাগত ৮/১০জন সন্ত্রাসী এনে ঐ পুকুরটিতে মাছ ধরার লক্ষ্যে সেচ মেশিন দিয়ে পানি নিষ্কাষন করছিল। এই সময় আবদুল হক বাধা দিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাতœক জখম করে। আত্মচিৎকারে তার স্ত্রী ফাতেমা বেগম, মেয়ে বিলকিছ আক্তার, নারগিস আক্তার ও তার ভাতিজা মোঃ মিলন এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

ভুক্তভোগী বিলকিছ আক্তার, বোন বিউটি আক্তার, তার সহোদর মোঃ ফারুক সাংবাদিকদের জানান, তাদের উপর অতর্কিতভাবে সন্ত্রাসী হামলার ঘটনায় সোনাইমুড়ী থানায় মামলা করায় আসামীরা ও তাদের লালিত সন্ত্রাসীরা মামলা প্রত্যাহার করতে অব্যাহত প্রাণনাশের হুমকী দিচ্ছে। যার কারণে তারা চরম নিরাপত্বাহীনতায় ভুগছেন। সন্ত্রাসীদের ভয়ে তারা বাড়ী-ঘরে থাকতে পারছেন না। এ ঘটনায় তারা স্বরাষ্ট্রমন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর