বাংলাদেশকে হুমকি দিলেন পুরান

সম্প্রতি বাংলাদেশের বিপক্ষে সময়টা মোটেও ভালো যাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজের।তবুও বিশ্বকাপে টাইগারদের বিপক্ষে জিততে মরিয়া ক্যারিবীয়ানরা।সোমবার (১৭ জুন) টনটনে শুরু হবে দুই দলের লড়াই। তার আগে বাংলাদেশকে হুমকি ছুঁড়ে দিয়েছেন উইন্ডিজের নবাগত ক্রিকেটার নিকোলস পুরনা।২৩ বছরের এই তরুণ বলেন, যে কোনো মূল্যে বাংলাদেশের বিপক্ষে জয় নিয়ে ঘুরে দাঁড়াবে ওয়েস্ট ইন্ডিজ।

ইংল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে হেরে যাওয়ায় সেমিফাইনালের সমীকরণটা কঠিন হয়ে দাঁড়িয়েছে ক্যারিবীয়ানদের জন্য। তাই বাংলাদেশের সঙ্গে ম্যাচটিকে বাঁচা-মরার ম্যাচ হিসেবে দেখছেন পুরান।

শেষ ম্যাচে করা ভুলগুলো শুধরে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামতে চায় দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ‘আমরা সহজে ছেড়ে দিবনা, কারণ আমাদের একটি জয়ের খুব প্রয়োজন। ইংল্যান্ডের বিপক্ষে আমরা কিছু সহজ ভুল করেছিলাম, কিন্তু আমাদেরকে পরিকল্পনায় অটল থাকতে হবে। অল্প রানেই উইকেট হারিয়েছিলাম, কিন্তু এবার আমরা হাল ছাড়তে চাইনা।’

ম্যাচ জেতার জন্য দলের মিডেল অর্ডার ব্যাটসম্যানদের দায়িত্ব নেয়ার পরামর্শ দিয়েছেন পুরান। ম্যাচে ব্যাটে বলে নিজেদের দাপট দেখতে চান বাঁ হাতি এই তরুণ ব্যাটসম্যান।

‘প্রত্যেক ম্যাচেই কিছু উইকেট আমরা সহজে বিলিয়ে এসেছি, লম্বা সময় ম্যাচে রাজত্ব করার পর। আমাদেরকে এই রাজত্বটা আরেকটু সময় ধরে করতে হবে। যার জন্য মিডল অর্ডার ব্যাটসম্যানদেরকে বাড়তি দায়িত্ব নিতে হবে।’

কালকে টন্টনে বাঁচা মরার ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপে টিকে থাকতে বাংলাদেশের কাছেও ম্যাচটি সমান গুরুত্বপূর্ণ। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

বার্তাবাজর/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর