কোহলি হাসালেন, পাণ্ডিয়া কাঁদালেন

দলীয় ২৩৪ রানের মাথায় দ্বিতীয় উইকেটের পতন হয়েছে ভারতের। ক্রমেই ভয়ঙ্কর হয়ে ওঠা রোহিত শর্মাকে ফিরিয়েছেন হাসান আলী। ১১৩ বল খেলে ব্যক্তিগত ১৪০ রানে ওয়াহাব রিয়াজের হাতে ক্যাচ দিয়েছেন এই উদ্বোধনী ব্যাটসম্যান। এরপর ক্যাপ্টেন কোহলি তুলে নেন ফিফটি।তার পরেই কাটা পড়লেন হার্দিক পাণ্ডিয়া।যে উদ্ধেশ্যে পাণ্ডিয়াকে আগে নামানো হলো তার কিছুই করতে পারেননি তিনি।এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪৪ ওভার শেষে ২৬৪/৩।

এর আগে আজ রবিবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

টস হেরে ভারতকে ব্যাটে পাঠালেও সুবিধা আদায় করতে ব্যর্থ হন পাকিস্তানি বোলাররা। ভারতের উদ্বোধনী জুটিতে এসেছে ১৩৬ রান। লোকেশ রাহুলকে আউট করে দীর্ঘ এই জুটি ভাঙেন ওয়াহাব রিয়াজ। বাবর আজমের হাতে ক্যাচ দেয়ার আগে ৭৮ বল থেকে ৫৭ রান করেন শেখর ধাওয়ানের বদলে উদ্বোধনী ব্যাট করতে আসা এই ব্যাটসম্যান। রোহিত শর্মার সঙ্গে যোগ দেন অধিনায়ক বিরাট কোহলি।

ব্যক্তিগত ১৪০ রানে আউট হওয়ার আগে অধিনায়ক কোহলিকে সঙ্গে করে ৯৮ রানের একটি জুটি গড়েন রোহিত শর্মা।এরপর কোহলি দারুণ করলেও হতাশ করেন পাণ্ডিয়া।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর