পাটক্ষেতে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণঃ প্রতিবাদে মানববন্ধন


রাকিবুল হাসান পাবনা প্রতিনিধি: পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকের ফাঁসি চেয়ে মানববন্ধন এবং প্রতিবাদ সভা  করেছে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও  এলাকাবাসী। 

আজ রবিবার (১৬ জুন ২০১৯) দুপুর ১২টায় বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীসহ প্রায় শহস্রাধীক লোক এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় সমাবেত হয়। 
ধর্ষণকারী বকাটে  আকাশকে অবিলম্বে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি করেন উপস্থিত সকলে। তারা বলেন,যদি অনতিবিলম্বে এই আসামিকে গ্রেফতার করা না হয় তাহলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন এলাকাবাসী ও শিক্ষার্থীবৃন্দ। এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসীরা ট্রায়ার জ্বালিয়ে পাবনা-ফরিদপুরস্থ একদন্ত বাজারের রাস্তা অবরোধ করে।

মানববন্ধনে বক্তব্য দেন ডেঙ্গারগ্রাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ,একই কলেজের প্রভাষক আবুল কালাম আজাদ,একদন্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান,বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল লতিফ সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। 
এ সময় ধর্ষীতার বান্ধবী লুমা আক্তার ও ফায়েজা মিম বলেন আমার বান্ধবী ক্লাসমেটকে ধর্ষণকারী আ আকাশের ফাঁসি চাই। এই ধর্ষক স্কুল ছুটির সময় বাজারে দাড়িয়ে আমাদের দেখে  বাজে মন্তব্য করে, এবং বিভিন্ন কুরুচিপূর্ণ কথা বলে, আমরা এর থেকে পরিত্রাণ চাই।

উল্লেখ্য: গত সোমবার ১০ জুুন পাবনা আটঘড়িয়া উপজেলার একদন্ত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণী  এক ছাত্রী (১২)  কোচিং করে বাড়ী ফেরার সময় নরজার গ্রামের আব্দুল্লাহ’র ছেলে আকাশ  জোরপুর্বক পাটক্ষেতের মধ্যে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এবং ধর্ষক প্রভাবশালী মহল হওয়ায় বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়েছে এবং ধর্ষককে গ্রেফতার করেনি আইনশৃঙ্খলা বাহিনী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর