পাক-ভারত লড়াই শুরুর আগে উত্তাপ ছড়ালেন গেইল

আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই শুরু হতে চলেছে ভারত-পাক ‘যুদ্ধ’।ক্রিকেট বিশ্বকাপের অন্যতম হাইভোল্টেজ ম্যাচের দিকে তাকিয়ে গোটা বিশ্ব। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়।আর এ খেলা নিয়ে শুধু উত্তেজনা দুই দেশের ক্রিকেটার বা ভক্তদের মধ্যে সীমাবদ্ধ নয়।যার প্রমাণ মিলে ক্যারিবীয়ান ব্যাটিং দানব গেইলের কাণ্ডে।

ভারত-পাকিস্তানের মহারণের উত্তাপ ছুঁয়ে গেছে ক্রিস গেইলকেও। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ে বিশেষ পোশাকে দেখা যাবে তাকে।

তবে ভারত বা পাকিস্তান- কোনো দলকেই আলাদা করে সমর্থন করবেন না তিনি। ওয়েস্ট ইন্ডিজ বিস্ফোরক ওপেনার ক্রিকেটের পাঁড় ভক্ত। তাই তীব্র প্রতিযোগিতা উপভোগ করতে চান ইউনিভার্স বস।

এখন পর্যন্ত বিশ্বকাপে ছয়বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। প্রতিবারই পাক ব্রিগেডকে হারিয়েছে ভারতীয় দল। তবে ইন্দো-পাক ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। এবার সেই উত্তেজনায় গা ভাসিয়েছেন গেইল।

সাদা স্যুট পরে একটি ভিডিও শুট করেছেন তিনি। এটি পরেই ভারত-পাক ম্যাচ দেখবেন বাঁহাতি বিস্ফোরক ওপেনার। সেই শুটের ডানদিক ভারত এবং বাম দিক পাকিস্তানের পতাকার রঙে ডিজাইন করা।

আইসিসির টুইটার পেজে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেছেন ক্যারিবীয়ান দৈত্য।

গেইল জানিয়েছেন, ভারত-পাকিস্তান, দুদলই শক্তিশালী। তার কাছে জানতে চাওয়া হয়েছিল, বিশ্বকাপ কে জিততে পারে! তিনি মজা করে বলেছেন, ওয়েস্ট ইন্ডিজ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর