আশুলিয়া থেকে হানিফ পরিবহনের সেই ঘাতক চালক গ্রেপ্তার

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার সাভারের আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে হানিফ পরিবহনের সেই ঘাতক ড্রাইভার ইয়ার আলীকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার দিবাগত রাত আনুমানিক ৩ ঘটিকায় (রবিবার, ১৬ জুন) তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে পুলিশের এক বিশেষ অভিযানে এই চালককে গ্রেপ্তার করা হয়।


এর আগে হানিফ বাসের চাপায় পিষ্ট হয়ে বাঙলা কলেজের অনার্স ৪র্থ বর্ষের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ছাত্র মিন্টু মোল্লার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে গত ১৫ তারিখ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে সাধারন জনগণ। ওই মানববন্ধনে ঘাতক বাস চালককে গ্রেপ্তারের ২৪ ঘন্টার আল্টিমেটাম দিলে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ এর নির্দেশে উপ-পরিদর্শক প্রাণ কৃষ্ণ এর নেতৃত্বে মাত্র আট ঘণ্টার মধ্যে চালককে গ্রেপ্তার করা হলো।


প্রসঙ্গত, গত শুক্রবার (১৪ জুন) দুপুরে রাজধানীর মিরপুর সরকারী বাঙলা কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র মিন্টু মোল্লাকে মোটর সাইকেলযোগে ঢাকা যাওয়ার পথে সাভারের বলিয়াপুর এলাকায় পৌঁছলে উল্টোদিক দিয়ে আসা হানিফ পরিবহনের একটি দূরপাল্লার বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মারা যায় মিন্টু মোল্লা এবং গুরুতর আহত হয় তার সাথে থাকা সাজু মিয়া।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর