গায়ে হলুদে অঝড়ে কাঁদলেন নুসরাত

আর মাত্র তিন দিন।এর পর বিয়ে করতে চলেছেন অভিনেত্রী তথা সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ নুসরত জাহান।গেল শুক্রবার তার কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানেই বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরত। সদ্য সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘মনুষ্যত্ব তোমার কাছ থেকে শিখেছি। আমার আনন্দের জন্য সব দায়িত্ব নিয়েছ। তোমার মতাদর্শকে কখনও অসম্মান করব না। তোমাকে ভালবাসি বাবা। আমি চাই সব মেয়েরাই তোমার মতো বাবাকে পান। হ্যাপি ফাদার্স ডে।’

গালে, কপালে হলুদ। লাল ওড়নায় জরির ফুল। মানানসই লাল পোশাক। বেল ফুলের মালা, সোনার গয়নায় গায়ে হলুদের অনুষ্ঠানে সেজেছিলেন নুসরত। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার প্রিয় বন্ধু মিমি চক্রবর্তী। বুধবার নুসরতকে আইবুড়োভাতও খাইয়েছিলেন তিনি।

উল্লেখ, আগামী ১৯ জুন তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরত জাহান এবং নিখিল জৈন। হবু বর-কনে সেখানে গিয়েছেন ১৫ জুন রাতে। বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে। ১৭ তারিখে ইয়ট পার্টি, ১৮য় মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়।

২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল।

প্রসঙ্গত, কোনো ভারতীয় দেশের বাহিরে গিয়ে বিয়ে করলে ফের তাকে দেশে ফিরে বিয়ে করতে হয়। তাই ইস্তাম্বুল থেখে দেশে ফিরে ফের বিয়ের পিঁড়িয়ে বসবেন নুরাত-নিখিল।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর