মুরাদনগরে অসহায় পরিবারের হাতে বই তুলে দিলেন ব্যবসায়ীরা

কুমিল্লার মুরাদনগরে বই ব্যবসায়ীদের উদ্যোগে এক অসহায় দরিদ্র পরিবারের মাঝে বই ও শিক্ষা উপকরন দিয়েছেন ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার সকালে উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে ওই পরিবারের হাতে বই তুলে দেওয়া হয়। জানা যায়, উপজেলার নগড়পাড় গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী আছিয়া বেগম স্থানীয় গণমাধ্যমকে জানায়, তার স্বামী অসুস্থ কোন কাজ করতে পারেন না। নিজে একটি কিল্ডার গার্ডেনে কাজ করে কোনরকম সংসার চালান।

এই অবস্থায় তার নবম শ্রেণীতে পড়–য়া মেয়ে এবং পঞ্চম শ্রেণীতে পড়–য়া ছেলের বই ও প্রয়োজনীয় শিক্ষা উপকরনের জন্য লেখাপড়া বন্ধ হয়ে গেছে। তার স্বপ্ন ছেলেমেয়েকে লেখাপড়া করাবেন। পরে গনমাধ্যম কর্মিদের সহযোগিতায় ওই পরিবারের হাতে বই ও শিক্ষা উপকরন তুলে দেন যুগান্তরের কুমিল্লা ব্যুরো ও মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের, এস.এ পেপার হাউজের স্বত্ত¡াধিকারী আঃ আলিম, সোনিয়া লাইব্রেরীর স্বত্ত¡াধিকারী মোঃ শরিফ উদ্দিন, আল-আমিন লাইব্রেরীর স্বত্ত¡াধিকারী মোঃ আল আমিন, এ সময় উপস্থিত ছিলেন যুগান্তরের মুরাদনগর প্রতিনিধি সুমন সরকার, জয়যাত্রা টেলিভিশনের মুরাদনগর প্রতিনিধি নাজিম উদ্দিন প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর