নির্মাণাধীন ফায়ার সার্ভিস পরিদর্শনে ভাইস চেয়ারম্যান দেলোয়ার

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গাতে নির্মাণাধীন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের কাজের অগ্রগতি আকস্মিক পরিদর্শন করেছেন আলফাডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন।

শনিবার বিকাল সাড়ে পাঁচটার সময় আলফাডাঙ্গা কলেজ রোডস্থ এ নির্মাণ কাজের পরিদর্শন করেন তিনি।পরিদর্শন কালে তিনি নির্মান কাজ ঘুরে দেখেন এবং কাজের গুণগত মান ও অগ্রগতি সম্পর্কে খোঁজ খবর নেন।
এসময় ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন বলেন – “আলফাডাঙ্গা উপজেলাবাসীর দীর্ঘ দিনের প্রাণের দাবী ছিলো এই ফায়ার সার্ভিস ষ্টেশন।তাই উপজেলাবাসীর দাবী পূরণ করায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেনেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।এসময় তিনি আরো বলেন মান ঠিক রেখে এবং নির্ধারিত সময় অনুযায়ী নির্মাণ কাজ সম্পন্ন করতে হবে।তিনি দ্রুত সময়ের মধ্যে নির্মাণ কাজ শেষ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
পরিদর্শনকালে ভাইস চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. কামরুল ইসলাম,সাইড ম্যানেজার মো. আমিনুল ইসলাম, প্রজেক্ট ইঞ্জিনিয়ার শিপন কৃষ্ণ দাশ ও উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. আসাদ মিয়া প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর