রামগঞ্জে পুলিশ সদস্যর উদ্যোগে দোকানঘর ও হুইল চেয়ার বিতরণ

আবদুর রহমান,রামগঞ্জ(লক্ষ্মীপুর)প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পশ্চিম মাছিমপুর গ্রামে একই পরিবারের চার প্রতিবন্ধীকে মালামালসহ একটি দোকানঘর ও হুইল চেয়ার বিতরণ করেছেন রামগঞ্জ থানার এস আই জহির উদ্দিন।

শনিবার বিকেলে স্থানীয় লোকজন ও গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে উক্ত দোকানঘর ও হুইল চেয়ার বিতরন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে থানার এস আই জহির উদ্দিনের সার্বিক তত্বাবধান ও সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা সুরাইয়া আক্তার শিউলী, চন্ডীপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভুইঞা, চন্ডীপুর ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন ফরাজী, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মেহেদী হাসান মঞ্জু সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে সমসাময়িক পরিস্থিতিতে মাদক নির্মুল ও মানবিক কাজে এগিয়ে আসার জন্য সকলের প্রতি উদাত্ত্ব আহবান জানান বক্তারা। মানবিক কাজে চাকরির পাশাপাশি এগিয়ে আসার জন্য থানার এস আই জহির উদ্দিন কে ধন্যবাদ জানান তারা।উল্লেখ্য, রামগঞ্জ থানার এস আই জহির উদ্দিন রামগঞ্জ থানায় যোগ দেওয়ার পরপরই বেশ কিছু মানবিক কাজ করে মানবতার ফেরীওয়ালা খ্যাত হয়েছেন।মানবতার কাজে নিজেকে বিলিয়ে দিয়ে সমাজে আসাধারন দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এখনও বেশ কিছু মানবিক কাজ সম্পন্ন করতে সকলের সহযোগীতা কামনা করছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর