বাবার সামনেই প্রাণ গেলো মাদ্রাসা ছাত্রের

নিউজ ডেস্কঃ নরসিংদীতে দুই যাত্রীবাহি বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থী বায়েজিদ (৯)। নিহত শিশু বায়েজিদ শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মো. মাইনুদ্দিন ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী শিবপুর বাসস্ট্যান্ডে রাস্থার পাশে দাঁড়িয়ে থাকলে যাত্রীবাহী বাস রয়েল পরিবহন তাকে চাপা দিলে পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। মাদ্রাসা শিক্ষার্থী বায়েজিদের বাবার চোখের সামনেই করুণ মৃত্যু ঘটনাটি ঘটে।শনিবার সকালে মনোহরদী থেকে ছেড়ে আসা দুটি বাস রয়েল পরিবহন ও মনোহরদী পরিবহনের প্রতিযোগিতায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিকভাবে ঘাতক বাসটিকে জনতা আটক করে শিবপুর মডেল থানাকে অবহিত করলে পুলিশ এসে বাসটি থানায় নিয়ে যায়। তবে বাসের ড্রাইভার ও হেলাপারকে আটক করা যায়নি। শিশু শিক্ষার্থীর মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর