গোপালপুরে ভয়াবহ অগ্নিকান্ড, ক্ষয়ক্ষতি ৫ কোটি টাকা

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর বাজারে আজ সকাল সাড়ে ৭টার দিকে ভয়াবহ অগ্নিকান্ডে দোকান ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে ভস্মিভূত হয়ে প্রায় ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানান। উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, থানা অফিসার ইনচার্জ হাসান আল মামুন, পৌর মেয়র রকিবুল হক ছানা প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন।
প্রত্যক্ষদর্শীরা ও স্থানীয়রা জানায়,গোপালপুর উপজেলার কাকলী হল রোডে অবস্থিত বিদ্যুৎতের সর্টসার্কিট কিংবা কয়েলের আগুন থেকে আপন ফেব্রিকস কাপড়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় হয় বলে ধারনা করা হচ্ছে। এ সময় আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়লে পঙ্কজ সু স্টোর, অনুকুল চাকী স্টোর, গোপাল চাকী স্টোর, রবি চাকী স্টোর, বিপুল চাকী স্টোর, তপন চাকী ব্রাদার্স, প্রনয় গ্লাস হাউজ, আপন ফেব্রিকস্ এবং হাসান সু স্টোরের একটি গোডাউন পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় জনসাধারন ও ধনবাড়ী মধুপুর, ফায়ার সার্ভিস ৫টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রন আনে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডিএডি মো. আব্দুর রাজ্জাক জানান, আগুন লাগার খবর পেয়ে ধনবাড়ি ও মধুপুর ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট গোপালপুর, ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টার যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর