মানিকগঞ্জে নিখোজের ২ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জে নিখোজ হওয়ার তৃতীয় দিন বৃহস্পতিবার বাড়ীর পার্শবর্তী পুকুর থেকে সুজয় দেবনাথ (৫) নামের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের ৫ জনকে আটক করেছে পুলিশ। বিক্ষুপ্ত এলাকাবাসী রঞ্জিত দেবনাথের বাড়ী-ঘড় ভাংচুর করে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিক্ষুপ্ত এলাকাবাসী পুলিশের উপরও চড়াও হয় এবং পুলিশের গাড়ী ভাংচুরের চেষ্ঠা চালায়।

উল্লেখ্য সুজয় দেবনাথ নামের পাঁচ বছরের এক শিশুকে সোমবার দুপুর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিহত সুজয় মানিকগঞ্জ সদর উপজেলার ভারাড়িয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামের ইতালী প্রবাসী সঞ্জয় দেবনাথের একমাত্র ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটককৃতরা হলো নিহতের ঠাকুরমা মায়া দেবনাথ (৬৮) বড় কাকা রঞ্জিত দেবনাথ (৪৫), তার স্ত্রী নিপা দেবনাথ (৩৮) এবং তাদের ছেলে নিলয় দেবনাথ (১২) ও মেয়ে ঋতু দেবনাথ (১৮)।

মানিকগঞ্জ সদর থানার এস আই মানবেন্দ্র জানায় জানায় সুজয়ের পিতা গত পাঁচ বছর যাবৎ ইতালী প্রবাসী। সে দুই মাস আগে দেশে এসে ২০দিন অবস্থান করে আবার ইতালী চলে গেছে। একই প্রক্রিয়ায় গত চার বছর আগে সঞ্জয় দেবনাথের কন্যাকেও পুকুর থেকে মৃত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় এলাকায় চানচঞ্চলের সৃষ্টি হয়। সুজয়ের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসাপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর