ঝিনাইদহে এতিম শিশুদের ইচ্ছা পুরণে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান

সমাজের অধিকার বঞ্চিত অনাথ ভবঘুরে এতিম শিশুদের ইচ্ছা পুরণে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন “ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ ”।

আমেরিকা প্রবাসি গ্রæপের সাধারণ সম্পাদক ও গ্রুপ ক্রিয়েটার তরিকুল ইসলাম মিঠুর সার্বিক পরিকল্পনায় বৃহস্পতিবার ঝিনাইদহ শহরের জোহান ড্রিম ভ্যালি পার্কে দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলার শহরের বিভিন্ন এতিমখানা, ফুটপাত রাস্তায় ঘুরে বেড়ানো অর্ধশত পথশিশুকে উন্নত খাবার পরিবেশনের পাশাপাশি তাদের মননশীলতা বিকাশে আনন্দদায়ক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়া তাদের ইচ্ছা পুরণে পার্কের প্রায় ৫০ টি রাইডারে উঠিয়ে তাদের আনন্দ দেওয়া হয়। এতিম শিশুরা পার্কের এ সব সুবিধা পেয়ে যারপরনাই আনন্দ ও উচ্ছাস প্রকাশ করতে দেখা যায়। এ উপলক্ষ্যে এক আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন “ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রæপ” এর কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক আসিফ ইকবাল কাজল।

এ সময় গ্রæপের উপদেষ্টা মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু, ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতি ও চেম্বারের সাবেক সভাপতি মীর নাছির উদ্দীন, জোহান ড্রিম ভ্যালি পার্কের সত্বাধীকারী বিশিষ্ট ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন, গ্রæপের কেন্দ্রীয় সহসভাপতি সাইফুল ইসলাম লিকু, নাসির উদ্দীন, মাসুম আহম্মেদ, সাইদুল ইসলাম টেটো, আশরাফুল ইসলাম, সজিব প্রবাসি ও সোহাগ স্বপ্ন উপস্থিত ছিলেন। ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন “ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রæপ” এর প্রবাসে থাকা সদস্যদের আর্থিক সহায়তায় ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর