নওগাঁয় বিদেশি পিস্তল ও দুই রাউন্ড তাজা গুলিসহ আটক ১

নওগাঁয় বিদেশি পিস্তল ও দুই রাউন্ড তাজা গুলিসহ মামুনুর রশিদ মন্টু (২৭) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সদরের পার-নওগাঁ দক্ষিনপাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত মামুনুর রশিদ আত্রাই উপজেলার চকশিমলা গ্রামের মফিজ ওরফে উদার ছেলে।

পুলিশ সুত্রে জানাগেছে, মামুনুর রশিদ দীর্ঘদিন থেকে সস্ত্রাসী কারবার চালিয়ে আসছিল তার নামে থানায় একাধিক মামলাও রয়েছে। বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুুপার লিমন রায় ও ওসি ডিবি কে.এম শামসুদ্দিন এর নেতৃত্বে এসআই মিজানুর রহমান অভিযান চালিয়ে পার নওগাঁ দক্ষিন পাড়া জামে মসজিদের সামনে থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে গুলি ভর্তি ম্যাগাজিন সহ একটি সচল লোহার তৈরী বিদেশী পিস্তল দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)র ওসি কে.এম শামসুদ্দিন জানান, আটককৃত মামুনুর রশিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর