মানিকগঞ্জে দোকান মালিকদের মানববন্ধন

মানিকগঞ্জে পৌরসভার নির্মানাধীন পৌর হকার্স মাকেটে উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের পুর্নবাসনের দাবীতে মানববন্ধন করেছে দোকান মালিকগণ।

বৃহস্পতিবার সকালে বাসষ্ট্যান্ড পৌর হকার্স মার্কেট কল্যাণ সমিতির আয়োজনে উচ্ছেদকৃত মার্কেটের সামনে ঘন্টাব্যাপী এ মানবন্ধনে বক্তব্য রাখেন পৌর হকার্স মাকের্টের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, সাধারন সম্পাদক মো: আকরাম হোসেন, সাবেক সভাপতি মো: জহির উদ্দিন মেম্বর, সাবেক সাধারন সম্পাদক মো: দেলোয়ার হোসেন প্রমুখ। এসময় মার্কেটের সকল দোকানদারগণ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা নোটিশ ছাড়া সড়ক ও জনপথের এ উচ্ছেদ অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ক্ষতিগ্রস্ত দোকানদারদের দ্রুততম সময়ের মধ্যে পুর্নবাসনের জোর দাবী করেন।

উল্লেখ্য গত মঙ্গলবার সকালে সড়ক ও জনপথ মার্কেট কর্তৃপক্ষ মানিকগঞ্জ পৌরসভা কিংবা কোন দোকানে নোটিশ ছাড়াই পৌর হকার্স মার্কেটের ২২৯টি দোকান ভেঙ্গে গুড়িয়ে ফেলা হয়। এতে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন দোকানদারগণ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর