শুক্রবারই বিয়ের পিঁড়িতে মোস্তাফিজ!

কাটার মাস্টার নামে পরিচিত ক্রিকেটার মোস্তাফিজুর রহমান বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। মোস্তাফিজের সঙ্গে ঘনিষ্ঠ সূত্র বিষয়টি জানিয়েছেন।

আগামীকাল শুক্রবার (২২ মার্চ) সাতক্ষীরায় মোস্তাফিজের নিজ এলাকায় বিয়েটি সম্পন্ন হবে বলেই জানায় সূত্রটি। তবে সূত্রটি এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে চাননি।

নির্ভরযোগ্য সূত্র জানায়, মোস্তাফিজ নিজেই তার সঙ্গে বিয়ের বিষয়টি শেয়ার করেছে। যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মোস্তাফিজের নিকটাত্মীয়া। কনের নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। সূত্র জানায়, বিয়ের উদ্দেশ্যে মোস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে বৃহস্পতিবার (২১ মার্চ) ঢাকা ছেড়ে যাবেন।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় কাটার মাস্টার মোস্তাফিজুরের। সেই থেকেই বাংলাদেশ তথা বিশ্ব ক্রিকেটে কাটার মাস্টার হিসেবে পরিচয় পান এই বাঁহাতি বোলার। অভিষেকেই ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম্যান্স করে হইচই ফেলে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বে। ফিজ এখন পর্যন্ত খেলেছেন ৪৩ ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ।

এর আগে গত শনিবার জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখেন জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির রহমান। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতেই সাব্বিরের আকদ হয়। তার স্ত্রীর নাম অর্পা। পড়াশোনা করছেন রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠানের দ্বাদশ শ্রেণীতে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর