শেরপুরে কবি আড্ডা ও গাঙচিল সাহিত্য পরিষদের কমিটি গঠন

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নবীন ও প্রবীন কবি, লেখক, সাহিত্যিক এবং সাংবাদিকদের নিয়ে কবি আড্ডা ও স্বরচিত কবিতা পাঠের আসর শেষে গাঙচিল সাহিত্য পরিষদের শেরপুর জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
৯ জুন রোববার সন্ধ্যায় শহরের খরমপুর মোড় নয়আনী বাজারস্থ শেরপুর মিডিয়া সেন্টারে এ কবি আড্ডায় সভাপতিত্ব করেন সাংবাদিক ও কবি রফিক মজিদ। এছাড়া গাঙচিল সাহিত্য পরিষদের কেন্দ্রীয় কমিটি’র জেলা সমন্বয়কারী কবি হারুনুর রশিদ এ কবি আড্ডায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কবি আড্ডা শেষে উপস্থিত সকল কবি ও সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় কমিটি’র জেলা সমন্বয়কারী কবি হারুনুর রশিদ ১৬ সদস্যের আহবায়ক কমিটি’র আহ্বায়ক সাংবাদিক ও কবি রফিক মজিদ এবং সদস্য সচিব কবি মো. জাহাঙ্গির আলমের নাম ঘোষনা করেন।

কমিটি’র অন্যন্য কর্মকর্তারা হলো, যুগ্ম আহ্বায়ক কবি আরিফ হাসান, কবি নূরল ইসলাম মনির, কবি ও সাংবাদিক হাফিজুর রহমান লাভলু ও মহিউদ্দিন বিন জুবাইর, যুগ্ম সদস্য সচিব কবি ও শিক্ষক রাবিউল ইসলাম, এছাড়া সদস্যদের মধ্যে আশরাফ আলী চারু, জুলফিগার আলী ভুট্টো, এইচ পি রুবেল খান, সাংবাদিক কাজি মাসুম, মো. নাসিম তালুকদার, আজাদ সরকার, মো. দেলোয়ার ও হারুনুর রশিদ।

কবি আড্ডায় উপস্থিত কবিরা নিজেদের পরিচয় প্রদান এবং তাদের বক্তব্যের ফাঁকে ফাঁকে স্বরচিত কবিতা পাঠ করেন। এসময় কবি রাবিউল ইসলাম তার লেখা বিগত বইমেলায় প্রকাশিত বহুল আলোচিত কাব্য গ্রন্থ ‘স্বচ্ছ ভালোবাসা’ বইটি কেন্দ্রীয় কমিটি’র জেলা সমন্বয়কারী কবি হারুনুর রশিদকে এবং কবি মহিউদ্দিন বিন জুবায়ের লেখা কাব্যগ্রন্থ ‘ভোর হলো দোর খোল’ বইটি উপস্থিত সকল কবিদের উপহার প্রদান করেন। এছাড়া কবি হারুনুর রশিদের লেখা কাব্য গ্রন্থ ‘টুকুর টুকুর ছড়া’ এবং ‘আত্মসমর্পণ’ বইটি নব গঠিত গাঙচিল সাহিত্য পরিষদের সংগ্রহশালার জন্য প্রদান করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর