কলাপাড়ায় ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

আহম্মেদ পাশা তানভীর, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় সশস্ত্র সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয়েছে ছাত্রলীগ কর্মী আসাদুজ্জামান শুভ (২৮)। শনিবার রাত আনুমানিক আট টায় তাকে বেধড়ক কোপানো হয়েছে।

প্রথমে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়। শুভ জানায়, কলাপাড়া পৌর মেয়রের বাসার সামনের সড়কে দাড়িয়ে ছিল। এসময় ১০/১৫ জনের একটি সশস্ত্র গ্রুপ তার ওপর হামলা চালায়, বেধড়ক কোপাতে থাকে। এক পর্যায় রাস্তায় পড়ে গেলে লোকজনের ডাকচিৎকারে ওই চক্র দ্রুত সটকে পড়ে।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, তিনি আহত ছাত্রলীগ কর্মীর খোঁজ-খবর নিয়েছেন। লিখিত কোন অভিযোগ দেয়া হয়নি। অপরদিকে রাত ১১ টার দিকে নীলগঞ্জের পাখিমারা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি রহমান তালুকদারের বাসায় সন্ত্রাসী হামলা হয়েছে। রহমান তালুকদার জানান, সন্ত্রাসীরা তার ঘরে হামলা-ভাংচুর চালায়। পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারিরা সটকে পড়ে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর