তিতাসে বাল্য বিয়ে ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

মোঃ আসলাম,তিতাস(কুমিল্লা)প্রতিনিধি: কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নে বাল্য বিয়ে ও মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে নারান্দিয়া পশ্চিশ পাড় গ্রামবাসীর আয়োজনে ওই গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় মো. আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিতাস থানা অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এস আই মধু সুধন,মাছুম মেম্বার,নারান্দিয়া কলি মিয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো. আব্দুস ছালাম সরকার, সমাজ সেবক মো. মোতালেব, আবু কালাম, মাফুজ মিয়া,দেলোয়ার হোসেন ও মফিজ মেম্বার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি বলেন মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে,গ্রামের সকলে ঐক্য হতে হবে এবং বাল্য বিয়ে রোধ করতে বাবা মাসহ সমাজের সর্বস্তরের মানুষ সচেতন হতে হবে। তাহলেই বাল্য বিয়ে,মাদক,চুরি,ডাকাতি,বন্ধ করা সম্ভব হবে। তিনি আরো বলেন যে কোনো সমস্যা হলে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর