কালিগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার থেকে বঞ্চিতদের মাঝে চাউল বিতরন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা কালিগঞ্জের বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান ও ৭ নম্বর ওয়ার্ড মেম্বরের রোষানলে পড়ে প্রধানমন্ত্রীর উপহার না পেয়ে ঈদ আনন্দ থেকে বঞ্চিত ১ শ ৫০ জন হতদরিদ্র। অবশেষে উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদীর হস্তক্ষেপে বঞ্চিত ১শ ৫০ জন হতদরিদ্রের মাঝে ভিজিডি’র চাউল বিতরণ করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা বিষ্ণুপুর ইউনিয়নের চোমুহনী বাজারে আনুষ্ঠানিকভাবে এ চাউল বিতরন করা হয়। বিষ্ণুপুর ইউপির ৬ নং ওয়ার্ড সদস্য শেখ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ৩ নং ওয়ার্ড সদস্য আফছার উদ্দীন মোড়লের সঞ্চালনায় চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান সাঈদ মেহেদী।

তিনি তার বক্তব্যে বলেন, আমি কালিগঞ্জ উপজেলাবাসীর কল্যানে আজীবন কাজ করতে চাই। জনগন আমাকে যে মুল্যায়ন করেছে তার প্রতিদান স্বরুপ তাদের সুখে দুঃখে পাশে থাকবো। দলমত নির্বিশেষে সকলেই আমাকে ভালবাসে, তাইতো আমাকে বারবার সন্মানাত করেছে। আর এই জনগনকে নিয়ে যে বা যাহারা নোংরা রাজনীতি করে ঠকাবে এবং ন্যার্য্য অধিকার থেকে বঞ্চিত করবে এটা আমি বেঁচে থাকতে হতে দেবো না। যাদের কারণে বিষ্ণুপুর ইউনিয়নের ১শ ৫০ জন হতদরিদ্র মানুষ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার হতে বঞ্চিত হয়েছে তাদের বিরুদ্ধে তদন্ত করা হবে। এই জনগনকে সাথে নিয়ে তাদের অপরাধের জবাব দেওয়া হবে। আমি রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে মাঠে কাজ করতে জানি, আমি বুঝি হতদরিদ্র মানুষ গুলো কতইনা কষ্টে জীবিকা নির্বাহ করে থাকে। তারা চাতক পাখির মত অপেক্ষায় থাকে সরকারিভাবে কখন একটু অনুদান পাবো।

আজ তাদেরকে বঞ্চিত করা হয়েছে। আমি আজ ধন্য সেই সকল অসহায় ব্যাক্তিদের হাতে স্থানীয় নেতাকর্মীদের সহায়তায় ঈদের পরে হলেও চাউল তুলে দিতে পেরে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বর শেখ রুহুল আমিন, বিষ্ণুপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মৃনাল কুমার মন্ডল, সাধারণ সম্পাদক অসীম কুমার মন্ডল, কালিগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাজেদুল হক সাজু, কালগঞ্জ উপজেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের সভাপতি মাসুদ পারভেজ ক্যাপ্টেন, বিষ্ণুপুর ইউপি সদস্য খলিলুর রহমান সরদার প্রমুখ। উল্লেখ্য যে, বিষ্ণুপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ১ শ ৫০ জন হতদরিদ্রের মাঝে চাউল প্রদান করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর