আজ শচীনকে ছোঁয়ার দারুণ সুযোগ কোহলির সামনে

শচীনের রেকর্ড স্পর্শ করার সুযোগ বিরাট কোহলির সামনে। রোববার (৯ জুন) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শতরান করতে পারলেই নিজেরে নামটি লেখাবেন শচীনের সঙ্গে।

একদিনের ক্রিকেটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শচীনের রয়েছে নয়টি সেঞ্চুরি। বিরাট ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করে ফেলেছেন আটটি।আজ বিশ্বকাপে ভারত নামছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। এই ম্যাচে শতরান করতে পারলেই তিনি ধরে ফেলবেন শচীনকে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৪ ম্যাচে ১৬৪৫ রান করেছেন শচীন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সর্বোচ্চ রানের তালিকায় ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে তিনি আছেন তিনে। গড় ৫৩.‌০৬। আর বিশ্বের মধ্যে রয়েছেন পঞ্চম স্থানে।

২০১৫ বিশ্বকাপ সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে গিয়েছিল ভারত। আজ বদলা নেওয়ার পালা। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ছয় উইকেটে হারিয়েছে ভারত। অজিরাও টগবগ করে ফুটছে ক্যারিবীয়ানদের হারিয়ে। তাই আজকের ওভালে একটা হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা। সঙ্গে কোহলির সামনে রয়েছে শচীনকে স্পর্শ করার সুযোগ।

এমন ম্যাচটিতে টস ভাগ্যে জিতে ব্যাটিং করছে কোহলির ভারত।শুরুটা বেশ সুখর হয়নি দুই ওপেনার শিখর ধাওয়ান ও রোহিত শর্মার।পাওয়ার প্লের দশ ওভারে মাত্র ৪২ রান তুলেছেন দুজন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর