আশাশুনিতে ওয়েরেন্টের ৪ আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের ৪ পলাতক আসামিকে আটক করেছে। শনিবার রাতে উপজেলার বাজার ও বাড়ি থেকে উক্ত আসামিদের আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার বসুখালী গ্রামের আজগর গাজীর ছেলে মিলন গাজী, গাজীপুর গ্রামের গফুর গাজীর ছেলে নুরুজ্জামান, উওর একসরা গ্রামের মোঃ ইমান আলী গাজীর ছেলে মোঃ রমজান ও প্রতাপনগর গ্রামের মৃত মাহাবুদ্দীন গাজীর ছেলে আসলাম গাজী।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শুক্রবার রাতে থানার এএসআই (নি:) দেবাশীষ মন্ডল, এএসআই (নি:) জাকির হোসেন ও এসআই (নি:) মোহাম্মদ মামুনুর রহমান ও এএসআই (নি:) মোঃ হারুনুর রশিদসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় সাজাপ্রাপ্ত সিআর-১২৭/১৮ ওয়ারেন্টের আসামী মেঃ মিলন গাজী, সিআর-২২৯/১৮ ওয়ারেন্টের আসামী নুরুজ্জামান, সিআর-২৫০/১৮ ওয়ারেন্টের আসামী মোঃ রমজান ও জিআর-১৯৩/১৮ ওয়ারেন্টের আসামী আসলাম গাজীকে আটক করে পুলিশ।

আটককৃত পলাতক আসামিদের তাদের নিজ বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, আসামীদেরকে রবিবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর