৪ রান তুলতে আফগানদের শেষে ৩ উইকেট

চলতি বিশ্বকাপে টানা তৃতীয় জয় তুলে নেয়ার লক্ষ্যে আজ (শনিবার) আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামছে নিউজিল্যান্ড। অন্যদিকে টানা দুই ম্যাচ হেরেছে রশিদ-নবীর আফগানিস্তান।আজ যদি আফগানরা হেরে যায় তাহলে টানা হারের হ্যাটট্রিকের লজ্জা পাবে আফগানিস্তান। টন্টনে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হয় ম্যাচটি।শুরুতে টস জিতে আফগানদের ব্যাটিংয়ের আহ্বান জানান কেন উইলিয়ামসন।ডাকে সাড়া দিয়ে ব্যাটিং করতে নেমে বিপাকে পড়ে আফগান।৬৬ রান তুলতে শেষ ৩ টপ অর্ডার ব্যাটসম্যান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ ১৪:১ ওভার শেষে ৪ উইকেটের বিনিময়ে ৭০ রান।হজরতউল্লাহ শাহিদি শূন্য এবং মোহাম্মদ নবী রান নিয়ে ব্যাটিং করছেন।

এদিন কিউই ক্যাপ্টেনের ডাকে সাড়া দিয়ে দারুণ শুরু করে আফগানিস্তান।ওপেনিং জুটিতে গড়ে ৬৬ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন জাজাই (৩৪)।এরপর নুর আলী জাদরানকে সঙ্গ দিতে আসেন রহমত শাহ।কাটা পড়েন জাদরান (৩১)। এর পর সাজঘরে ফিরেন রহমত শাহ।অর্থাৎ ৬৬ রানের পর আর কোনো রান যোগ হয়নি আফগান স্কোরে।এরপর ৪ রান করে কাটা পড়েন নাইব।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর