ঝিনাইদহে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শনিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার হাটবাকুয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রয়েছেন,ওই গ্রামে ইদ্রিস আলী শিকদারের ছেলে রাজু আহম্মেদ (৪০), পাতা মোল্লার ছেলে বাটুল মোল্লা (৩০), শরিফুল মোল্লার ছেলে বিল্লাল মোল্লা (২৮), শহিদ মোল্লা (২৫) ও মৃত মঙ্গল মন্ডলের ছেলে ইসলাম মন্ডল (৫০)সহ ১০জন। আহত অন্যদেরকে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, শুক্রবার বিকেলে ওই গ্রামের নওশের মোল্লার ছাগলে একই গ্রামের আহম্মদ শিকদারের সবজি ক্ষেত খায়। আহম্মদ শিকদার ছাগল খোয়াড়ে দিলে এ নিয়ে শনিবার সকালে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর