আইপজিটিভ এর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

মোস্তাফিজ রাকিব, ইবি প্রতিনিধিঃ জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড-২০১৭ বিজয়ী সমাজকল্যাণমূলক সংগঠন আইপজিটিভের উদ্যোগে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে পঞ্চম কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ জুন) বিকাল সাড়ে ৪ টায় পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে জমাকালো আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।

আইপজিটিভের নির্বাহী কমিটির সভাপতি, সোনালী ব্যাংকের আইটি অফিসার আবিদ হাসান সরকার আতিকের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মুহাম্মাদ আবু বকর সিদ্দিক।

সংগঠনের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান শিউলী ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাজিউর ইসলাম রাজুর সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক,পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এডব্লিউএম রায়হান শাহ্, পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আক্তারুল ইসলাম।

এদিকে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক।
এছাড়া অনুষ্ঠানে গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন আইপজিটিভের প্রতিষ্ঠাতা শফিক পারভেজ পরাগ।

প্রসঙ্গত অনুষ্ঠানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে

পীরগঞ্জ থেকে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেলে কলেজে ভর্তি হওয়া প্রায় শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয় বলে আয়োজক সূত্রে জানা যায়।

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাউল সন্ধ্যার আয়োজন করা হয় বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর