সেতুর মূল অংশই ‘চুরি’ হয়ে গেছে!

রাশিয়ার আর্কটিক অঞ্চলে একটি পরিত্যাক্ত সেতুর একাংশ চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয়রা বলছেন, দেশটির মিরমানসকের আমবা নদীর ওপর স্থাপিত সেতুটির মূল অংশই চুরি হয়ে গেছে। সেতুটির বর্তমান অবস্থার কিছু ছবি এরই মধ্যে রাশিয়ার সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, সেতুটির দুই পারের অংশ অক্ষত আছে। শুধু নদীর ওপরে থাকা অংশটি হাওয়া হয়ে গেছে। এই সেতুর ছবি রাশিয়ার সামাজিক যোগাযোগের মাধ্যম গত মাসের মাঝামাঝি ভিকে-তে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা গেছে, দুটি পাশাপাশি সেতুর একটির মাঝের মূল অংশ নেই।

স্থানীয়রা বলছেন, চোরেরা সেতুটি চুরি করেছে। প্রথম যে ছবিটি সামাজিক যোগাযোগের মাধ্যমে পাওয়া গিয়েছিল, তাতে দেখা গেছে, সেতুটির মাঝখানের কিছু অংশ (৭৫ ফুট) নদীতে পড়ে আছে। কিন্তু পরবর্তী ছবিগুলোতে আর তা দেখা যায়নি। অভিযোগ উঠেছে, চোরেরা ধাতব পদার্থের জন্য সেতুটি চুরি করে থাকতে পারে।

দ্য ইন্ডিপেনডেন্টের খবরে বলা হয়েছে, এই ঘটনায় কিরভসক এলাকার পুলিশ বিভাগে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ বলছে, এ ঘটনার তদন্ত শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে, সেতুর ধাতব পদার্থ বিক্রি করে অর্থ উপার্জনের জন্যই সেতুটি চুরি করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর