আলফাডাঙ্গায় মেঝ ভাইয়ের হাতে ছোট ভাই খুন!

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মেঝ ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার বানা ইউনিয়নের দক্ষিণ শিরগ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ওই ছোট ভাইয়ের নাম নুর ইসলাম খাঁন ওরফে নুরু (৪৭)।নিহত নুরু ও খুনের ঘটনায় অভিযুক্ত মেঝ ভাই রবিউল ইসলাম খাঁন ওরফে রবি দক্ষিণ শিরগ্রামের মৃত গফফার খাঁনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন ছোট ভাই নুরু বাড়ীতে আরেকটি নতুন ঘর স্থাপন করার জন্য মেঝ ভাই রবি’র সীমানায় থাকা ৩-৪ বছরের একটি আমড়া গাছ কাটতে গেলে তাদের মাঝে বিরোধ সৃষ্টি হয়।বিরোধের একপর্যায়ে মেঝ ভাই রবি ক্ষিপ্ত হয়ে ঘন গিরেওয়ালা তল্লাবাঁশের গোড়ার মাথা দিয়ে তার ছোট ভাই নুরু’র মাথায় আঘাত করে।এতে নুরু ঘটনাস্থলে অজ্ঞান হয়ে মাটিতে পরে গেলে স্থানীয়রা তাকে প্রথমে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে অবস্থা আশঙ্কাজনক হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।সেখানেও অবস্থার আরো অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে গোয়ালন্দ পর্যন্ত পৌঁছালে রাত সাড়ে ১১টার দিকে নুরু মারা যায়।তারপর লাশ নিয়ে সেই রাতেই ফিরে আসে স্বজনেরা।

থানা সূত্রে জানা যায়, পরেরদিন বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে আলফাডাঙ্গা থানা পুলিশ লাশ থানায় নিয়ে আসে।শুক্রবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, ” এখনও লিখিত অভিযোগ পায়নি।অভিযোগ পেলে মামলা নেওয়া হবে”।

তবে নিহতের স্ত্রী আমবিয়া বেগম মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর