ঈদে বাবার বাড়িতে যাওয়া হলো না গৃহবধূ মারিয়ার

রাকিবুল হাসান, পাবনা প্রতিনিধিঃ শিশু আহাদ (৬ মাস) বেঁচে গেলেও মা মারিয়া(২২) মৃত্যুর কোলে ঢলে পড়লেন আর বাবা ওয়াহেদ আলী (২৮) হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

আজ শুক্রবার (৭ জুন ২০১৯) দুপুর ২ টার দিকে পাকশী-দাশুড়িয়া বিশ্বরোড়ের জয়নগর তামান্না ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ঈশ্বরদীর মিরকামারী মুন্নার মোড় এলাকার ওয়াহেদ আলী মোটর সাইকেলে স্ত্রী মারিয়া ও শিশুপুত্র আহাদ কে নিয়ে ঈদ উপলক্ষে বেড়াতে শশুর মজিবুর রহমানের বাড়ি ছিলিমপুরে যাচ্ছিলেন। পথে ওই ফিলিং স্টেশন থেকে জ্বালানী নেওয়ার জন্য রাস্তা পার হতেই ঈশ্বরদীর বহরপুরের অন্য মোটর সাইকেল আরোহী শাকিল (২০) এবং সোহেল (২২) তাদের মুখোমুখি ধাক্কা দিয়ে ফেলে দেয়। সে সময় দাশুডিয়া অভিমুখ থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রো তাদের চাপা দিলে ঘটনাস্থলেই গৃহবধূ মারিয়া মৃত্যুবরণ করে।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ রাজিবুল আলম জানান, ঘাতক মাইক্রোটি পালিয়ে গেলেও মোটর সাইকেল আরোহী শাকিল ও সোহেলকে আহত অবস্থায় আটক করা হয়েছে, শিশু আহাদ মায়ের কোল থেকে রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায় সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে। তার বাবা ওয়াহেদ এর অবস্থা আশংকাজনক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর