কোলা ভিলেজ পার্কে উদ্বোধন হল মিনি চাইনিজ

মো: মিজানুর রহমান, সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানের জনপ্রিয় পর্যটন কেন্দ্র কোলা ভিলেজ পার্কে উদ্বোধন হল PQS নামে মিনি চাইনিজ।
প্রাকৃতিক নিরিবিলি পরিবেশের এই পার্কটিতে দূরদূরান্ত থেকে প্রতিদিন অসংখ্য দর্শনাথী ঘুরতে আসে। এতো দিন দর্শনাথীর্দের একটাই অভিযোগ ছিল এখানে পর্যাপ্ত খাবারের অভাব যা PQS মিনি চাইনিজ উদ্বোধন এর পর আর থাকছে না।

কোলা ভিলেজ পার্কের স্বত্বাধিকারী মোস্তাক আহম্মেদ চৌধুরী বলেন, চাইনিজ রেস্টুরেন্টটি চালু হওয়াতে কোলা ভিলেজ পার্ক স্বয়সম্পূতা পেল। এখন এখানে কেউ ঘুরতে এসে প্রাকৃতিক পরিবেশে ঘুরাঘুরি করে ভাল মানের খাবার খেতে পারবে। আমাদের লক্ষ্য হচ্ছে স্বল্প দামে মান সম্মত খাবার দর্শনার্থীদের দেয়া। এখানে চাইনিজ খাবারের পাশাপাশি বিভিন্ন ফাস্ট ফুড আইটেম ও পাওয়া যাবে। উল্লেক্ষ যে ২০১৭ সাল থেকে পার্কটি ব্যাপক দর্শক প্রিয়তা পায়। এখানে আছে সুন্দর ফুলের বাগান, ফুল বাগানের মাঝে মাঝে বসার জন্য সুন্দর ছাউনির ব্যবস্থা। আছে পুকুর, পুকুরে নৌকায় ভেসে বেড়ানোর সুযোগ। পুরো পার্কটি সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত, তাই পরিবার পরিজন নিয়ে ঘুরার জন্য এটি একটি সুন্দর জায়গা। পার্কটিতে ফ্রি ওয়াই ফাই ও ব্যবস্থা আছে।
তাই যে কেউ ঘুরতে এসে ভাল সময় কাটিয়ে যেতে পারেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর