পটুয়াখালীতে ছিনতাইকালে তিন মামলার আসামী গ্রেপ্তার

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে ছিনতাই করতে গিয়ে হাতেনাতে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে কলেজ ছাত্র মাহাবুব হত্যাসহ তিনটি মামলার আসামী জিএম জহির রায়হান। এসময় জহিরের সহযোগী রুবেল নামে আরও একজনকে আটক করা হয়েছে। যদিও তাদেরকে থানা থেকে মুক্ত করতে জোরালো তদবীর, চালিয়ে ব্যর্থ হয় জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদ খান ও সেচ্ছাসেবকলীগ এক নেতা। কিন্তু পুলিশের কঠোর অবস্থানের কারণে তা ভেস্তে যায়।

পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) শেখ বিলাল হোসেন জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে শহরের চৌরাস্তা এলাকায় জহির, রুবেল এবং দীপু ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ইব্রাহীম নামে এক যুবককে ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় ইব্রাহীমকে ব্যাপক মারধোর করে ছিনতাইকারী দলটি। ঘটনার সময় টহলরত এএসপি শেখ বিলাল হোসেন হাজির হয়ে জহির এবং রুবেলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি ধারালো ছুড়ি উদ্ধার করে পুলিশ। পরে আহত অবস্থায় ভিকটিম ইব্রাহীমকে তাৎক্ষনিক পটুয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয় পুলিশ। গ্রেপ্তারকৃত জহির ২০১৭ সালের জানুয়ারীতে পটুয়াখালী সরকারী কলেজ ছাত্র মাহাবুবকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় অন্যতম আসামী। এছাড়াও জহিরের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা চলমান রয়েছে বলে থানা পুলিশ জানায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর