সাহরুখ কন্যার এটিএম কার্ড নিয়ে আলোচনার ঝড়

সুহানা খান। তার বড় পরিচয় তিনি শাহরুখ খানের মেয়ে। কিন্তু তার বাইরে গিয়েও সোশ্যাল মিডিয়ায় নিজস্ব পরিচিতি তৈরি করেছেন এই স্টার কিড। সুহানার নিজস্ব অনুরাগীর সংখ্যা কম নয়। তার বিভিন্ন ছবি বহু ক্ষেত্রে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সম্প্রতি সুহানার একটি সেলফি নিয়ে প্রবল আলোচনা শুরু হয়েছে ওয়েব ওয়ার্ল্ডে। কিন্তু কেন?

আসলে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন সুহানা। তার ফোনের কভারে রয়েছে এটিএম কার্ড। ফলে সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই দেখা যাচ্ছে তাঁর এটিএম কার্ডও।

সেই ছবি দেখে কেউ লিখেছেন, ‘ওই কার্ডটা আমাকে দিয়ে দাও।’ আবার অন্য এক সোশ্যাল ইউজার লিখেছেন, ‘এই কার্ডে নিশ্চই কোটি কোটি টাকা আছে।

প্রতি দিনের খরচের জন্য নিশ্চই অনেকবার ব্যবহার হয় ওই কার্ড। ভাগ্যবান মেয়ে…।’ কেউ আবার আশ্চর্য হয়েছেন এই ভেবে যে, সুহানাও সাধারণের মতো এটিএম কার্ড রাখেন দেখে!

বয়স ১৯। কিন্তু যাই করেন, তাতেই লাইমলাইটে চলে আসেন সুহানা। যদিও এই চলতি সেলফি নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর